সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে আদালতের নির্দেশ মোতাবেক বিজ্ঞপ্তি দিয়ে ও নির্ধারিত তারিখে দোকানঘর  নিলাম হয়নি!   সাংবাদিক শংকর রায়ের মৃত্যু তে প্রবাসী  সাংবাদিক তৌফিক আলী মিনার এর শোক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই: প্রেসক্লাবের শোক এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে

খেলাধুলা মানুষের শরীর ও মনকে প্রফুল্ল রাখে: এমএ মান্নান এমপি

খেলাধুলা মানুষের শরীর ও মনকে প্রফুল্ল রাখে: এমএ মান্নান এমপি

সামিউল কবির, শান্তিগঞ্জ থেকে: বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য, সাবেক পরিকল্পনা মন্ত্রী, সুনামগঞ্জ -৩ (শান্তিগঞ্জ-জগন্নাথপুর) আসনের নির্বাচিত সাংসদ এবং পরিকল্পনা মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এমএ মান্নান এমপি বলেছেন, খেলাধুলা মানুষের শরীর  ও মনকে প্রফু়ল্ল রাখে। বিশেষ করে খেলাধুলার মাধ্যমে তরুণ সমাজ বিকশিত হয়। সেজন্য বেশি বেশি খেলাধুলার আয়োজন করতে হবে। খেলার উপযোগী মাঠ তৈরি করে দিতে হবে যাতে তারা খেলাধুলা করতে পারে।

রবিবার(২৫ ফেব্রুয়ারী) বিকেলে শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে ঘরোয়া ইয়াং স্টার ক্লাব কর্তৃক  আয়োজিত ৬ষ্ট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামীতে তরুণদের খেলার জন্য মাঠের ব্যবস্থা করতে হবে। যাতে করে তরুণরা সারাবছর মাঠে খেলাধুলা করতে পারে সেজন্য এই মাঠ উঁচু করা হবে। ইয়াং স্টার ক্লাব শুধু খেলাধুলা নয় এলাকার কোন নাগরিকগণ যেন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত না হয় সেদিকেও তাদের খেয়াল রাখতে হবে।

তিনি আরও বলেন আগামীতে এই তরুণদের সমন্বয়ে একটা সুখী, সুন্দর ও আইনানুগ বাংলাদেশ গড়ে তোলাই হবে আমাদের মূল লক্ষ্য। আমি আয়োজকদের ধন্যবাদ জানাই সেই সাথে খেলোয়াড়দেরও ধন্যবাদ ও ভালবাসা জানাই। তারা আরো বেশি বেশি খেলিবেন ও  নিজেরা উপভোগ করবেন এবং মানুষকে আনন্দ দিবেন।

 

 

শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন এর সঞ্চালনায় এবং এলাকার প্রবীন মুরব্বি মোঃ পল্টু মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এমএ মান্নান এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাদাত মান্নান অভি। এসময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর, শান্তিগঞ্জ উপজেলার সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন শরিফী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোঃ মোক্তাদির হোসেন, উপজেলা নির্বাহী প্রকৌশলী আল নুর তারেক, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল বাছিত সুজন, প্রবীন মুরব্বি হাজী তহুর আলী,  মোঃ জুলহাস মিয়া, উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম,  জয়কলস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুবেল আহমদ,  শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, সহসভাপতি মোঃ নুরুল হক, সাংগঠনিক সম্পাদক নিতাই দাস এবং ঘরোয়া ইয়াং স্টার ক্লাবের মনোয়ার, রুবেল, শাহ আলম ও আবু সাঈদ প্রমুখ।

ফাইনাল ম্যাচ শেষে চ্যাম্পিয়ান ও রানারআপ দলের হাতে ট্রপি এবং প্রাইজমানি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com